1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ও সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) -এর বদলীজনীত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬১২ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি :

শেরপুর জেলা পুলিশ হতে সম্প্রতি বদলি আদেশ প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব মোঃ সোহেল মাহমুদ পিপিএম ও সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জনাব রায়হানা ইয়াসমিন-এর বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকেল ৩ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয়, শেরপুর-এর সম্মেলন কক্ষে পুলিশ সুপার জনাব মোনালিসা বেগম, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে জেলা পুলিশের চৌকস কর্মকর্তাদ্বয়কে এই সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যের বক্তব্যে বিদায়ী কর্মকর্তাদ্বয় কর্মক্ষেত্রে সততা, দক্ষতা ও কর্মতৎপরতায় মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা আখ্যা দিয়ে শেরপুর জেলায় তাঁদের বর্ণিল কর্মজীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ করেন। পাশাপাশি বিদায়ী কর্মকর্তাদ্বয়ের পরবর্তী কর্মস্থলের জন্য উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।

পরবর্তীতে বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ও সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) শেরপুর জেলায় তাঁদের বর্ণাঢ্য কর্মকালীন সময়ের
বিভিন্ন বিষয়ে স্মৃতিচারণ করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। বিদায়ী কর্মকর্তাদ্বয় বক্তব্যে উপস্থিত সকলের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

পরে বিদায়ী কর্মকর্তাদ্বয়-কে শেরপুর জেলা পুলিশের পক্ষ হতে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন শেরপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোনালিসা বেগম, পিপিএম-সেবা।

পুলিশ সুপার মহোদয় তাঁর বক্তব্যে বিদায়ী কর্মকর্তাদ্বয়
সৎ, মেধাবী, চৌকস, প্রতিশ্রুতিশীল আগুয়ান, দক্ষ ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে উল্লেখ্য করেন।

তিনি, তাঁদের ব্যক্তিগত ও পেশাগত জীবনে উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং শেরপুর জেলা পুলিশ হতে শিক্ষণীয় বিষয়গুলো নতুন কর্মস্থলে জনগণের দোরগোড়ায় পৌঁছানোর মাধ্যমে বাংলাদেশ পুলিশ তথা দেশের অগ্রগতিতে তাঁর সাফল্যের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) জনাব তাহমিনা আক্তার সহ পুলিশ লাইন্সের আরআই, ডিআইও-১, টিআই-১, সকল থানার অফিসার ইনচার্জ, ইন্সপেক্টর (তদন্ত)’গণ এবং জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......